ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে শিশুকে চা বাগানে নিয়ে ধর্ষণচেষ্টা, আটক ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২০
সিলেটে শিশুকে চা বাগানে নিয়ে ধর্ষণচেষ্টা, আটক ১

সিলেট: সিলেটে পথে পথে ভিক্ষা করে বেড়ানো এক শিশুকে (১০) তুলে নিয়ে ধর্ষণের চেষ্টাকালে রফিকুল ইসলাম ওরফে আলাজুল (৩৯) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২০ নভেম্বর) বিকেলের দিকে সিলেট এয়ারপোর্ট থানাধীন কেওয়াছড়া চা বাগানের ৩ নম্বর সেকশনের বাংলোটিলা থেকে তাকে আটক করা হয়।

আটক আলাজুল সিলেটের গোয়াইনঘাট উপজেলার মৃত আলী নেওয়াজের ছেলে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, নগরের আম্বরখানা মসজিদের সামনে ভিক্ষা করছিল শিশুটি। তাকে বেশি টাকা দেওয়া ও ঘোরানোর প্রলোভন দেখিয়ে কৌশলে ওই চা বাগানে নিয়ে যান আলাজুল।  

পরে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করলে তার চিৎকারে চা বাগানের শ্রমিকরা আলাজুলকে আটক করে শিশুটিকে তাদের নিয়ন্ত্রণে নেয়। ঘটনাটি এসএমপির এয়ারপোর্ট থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে থানা হেফাজতে নিয়ে যায় এবং রফিকুল ইসলাম আলাজুলকে আটক দেখায়।

ঘটনাটি পুলিশ ভিকটিমের অভিভাবকদের অবহিত করে। পরে শিশুটির মা বাদী হয়ে এয়ারপোর্ট থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (নম্বর-৫২(১১)২০২০) দায়ের করেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ তাহের বাংলানিউজকে বলেন, অভিযুক্ত লোকটি প্যারালাইজড রোগী। তিনিও ভিক্ষাবৃত্তি করতেন। শিশুটিকে বেশি টাকা দেবে এবং বেড়ানোর কথা বলে কৌশলে বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ ব্যাপারে শিশুটির অভিভাবক বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ০১৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
এনইউ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।