ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আনসারের দাবি ৫ আসামি আটক, পুলিশ বলছে ২!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২০
আনসারের দাবি ৫ আসামি আটক, পুলিশ বলছে ২!

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলা আনসার ক্যাম্পের ভিতরে মাদকসেবী আটকের ঘটনায় দুই আইন-শৃঙ্খলা বাহিনীর পরস্পরবিরোধী বক্তব্য মিলছে।  

আনসার কর্তৃপক্ষের দাবি তারা পাঁচজন মাদকসেবী পুলিশে সোপর্দ করেছেন।

কিন্তু পুলিশ বলছে আনসার সদস্যরা দু’জনকে তাদের কাছে তুলে দিয়েছে, যার ভিডিও ফুটেজও সংরক্ষিত।

আনসার কর্তৃপক্ষ জানায়, বুধবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় একদল যুবক আনসার ক্যাম্পের ভিতরে বসে মাদক সেবন করছিল। এসময় উজ্জ্বল, মিজান, আক্তার, জুল্লু ও আল আমিন নামে পাঁচজনকে তারা আটক করেন এবং পরে তাদের পুলিশে সোপর্দ করেন।  
 
তবে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) মাধবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বিলাল হোসেন বাদী হয়ে শুধু উজ্জ্বল ও মিজানের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করেন। আটকদের কাছে পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায় বলে মামলায় উল্লেখ করা হয়। পুলিশের দাবি- দু’জনকেই পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

অন্যদিকে মাদকসেবী আটক ঘিরে দুই আইন-শৃঙ্খলা বাহিনীর এমন পরস্পরবিরোধী বক্তব্যে এলাকাবাসীর মধ্যে চলছে সমালোচনা। এলাকার কয়েকজন বাংলানিউজকে বলেন, কিছুদিন ধরেই আনসার ক্যাম্পের ভিতরে একদল তরুণ মাদক সেবন করে আসছিল।  

আনসার-ভিডিপি মাধবপুর উপজেলার ভারপ্রাপ্ত আনসার কমান্ডার মো. মাসুক মিয়া বাংলানিউজকে বলেন, একটি লবণ কোম্পানির কেয়ারটেকার উজ্জ্বল মিয়ার নেতৃত্বে একদল তরুণ ক্যাম্পের ভিতরে মাদক সেবন করছিল। সে সময় পাঁচজনকে আটকের পর আমরা পুলিশে সোপর্দ করেছি। কিন্তু পরে কী হয়েছে আর জানতে পারিনি।

অন্যদিকে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন বাংলানিউজকে বলেন, আনসার সদস্যরা প্রায় দেড়শ মানুষের সামনে দু’জন আসামিকে পুলিশে হস্তান্তর করেছেন। যার ভিডিও ফুটেজও আমাদের কাছে সংরক্ষিত।  আটকের ঘটনায় অপপ্রচারের সঙ্গে আনসার সদস্যরাও জড়িত।

বাংলাদেশ সময়: ০৬২০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২০
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।