ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নিখোঁজের ৩৬ ঘণ্টা পর স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার

উপজেলা কপেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
নিখোঁজের ৩৬ ঘণ্টা পর স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার নিখোঁজের ৩৬ ঘণ্টা পর স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ৩৬ ঘণ্টা পর বাড়ির পাশের নদী থেকে স্বপ্না দাস (১৪) নামের এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। পরিবারের দাবি হত্যার পর নদীতে ফেলে রাখা হয়েছে মৃতদেহ।

রোববার (২২ নভেম্বর) সকালে বালিয়াডাঙ্গী চাড়োল ইউনিয়ন বাড়ির পাশের তিরনই নদী থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত স্বপ্না দাস বালিয়াডাঙ্গি উপজেলার চাড়োল ইউনিয়নের পরদেশী পাড়া গ্রামের রবিন দাসের মেয়ে এবং সে ওই উপজেলার মধুপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।

পারিবারিক সূত্রে জানা যায় যে, শুক্রবার (২০ নভেম্বর) সন্ধ্যায় স্বপ্না দাস মাছ রান্নার জন্য মাকে সাহায্য করছিল। এক পর্যায়ে টয়লেটে যাওয়ার কথা বলে সে রান্না ঘর থেকে বের হয়। তবে এর পর সে আর ঘরে ফেরেনি। তাকে অনেক খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। পরে পরিবারের লোকজন টয়লেটের সামনে তার পায়ের জুতা ও পানির পাত্রটি পড়েছিল।  

বালিয়াডাঙ্গী চাড়োল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দীলিপ কুমার চ্যাটার্জী বলেন, গ্রামবাসির মধ্যে কেউ কেউ কুসংস্কারের কথা বলছেন যে মেয়েটিকে জ্বিনে বাড়ি থেকে নিয়ে গিয়ে নদীতে ডুবিয়ে মেরেছে। তবে বিষয়টি পুলিশ দেখছে, অবশ্যই এর একটা সঠিক তথ্য পাওয়া যাবে। অপরদিকে স্বপ্নার মা ও বাবার দাবি, তার মেয়ের স্বাভাবিক মৃত্যু হয়নি। তাকে হত্যা করা হয়েছে।

বালিয়াডাঙ্গী থানার ওসি (তদন্ত) আব্দুস সবুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন , এটি কোনো স্বাভাবিক মৃত্যু নয়, তা বোঝাই যাচ্ছে। তদন্ত করার পর সঠিক তথ্য পাওয়া যাবে মৃত্যুর রহস্য।  

বাংলাদেশ সময়: ০৪২৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।