ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বেপরোয়া গতির অটোরিক্সা খাদে পড়ে নিহত ১, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
বেপরোয়া গতির অটোরিক্সা খাদে পড়ে নিহত ১, আহত ৫ অটোরিক্সা খাদে পড়ে নিহত ১, আহত ৫

হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় দ্রুতগতির একটি সিএনজি অটোরিক্সা খাদে পড়ে একজন নিহত ও একই পরিবারের চারজনসহ পাঁচজন আহত হয়েছেন।

রোববার (২২ নভেম্বর) বিকেল পাঁচটায় উপজেলার বাংলাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাইম আহমেদ (১৭) আজমিরীগঞ্জ উপজেলার বাচ্চু মিয়ার ছেলে।

নবীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবু হানিফ বাংলানিউজকে জানান, অটোরিক্সাটি আউশকান্দি থেকে নবীগঞ্জ শহরে আসছিল। বাংলাবাজার এলাকায় পৌঁছলে এটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পাঁচ যাত্রী আহত হন। এদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক নাইমকে মৃত ঘোষণা করেন।

আহতরা হলেন, নবীগঞ্জ উপজেলার বড় শাকোয়া গ্রামের সমীরণ শীল (৩৭), তার স্ত্রী ঊষা শীল (৩৫), ছেলে সৌরভ শীল (৬) ও মেয়ে টুম্পা শীল (৮) এবং নিহতের নিকটাত্মীয় রিয়ামিন মিয়া (১২)। এদের মধ্যে রিয়ামিনকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে এখন বাড়িতে।

আহতদের বরাত দিয়ে এসআই আবু হানিফ আরও জানান, অটোরিক্সা চালক বেপরোয়া গতিতে যাচ্ছিলেন। যাত্রীরা বারবার ধীরে যেতে বললেও তিনি শোনেননি। দ্রুতগতির কারণেই দুর্ঘটনা হয়েছে। এরপর চালক পালিয়ে যান।

বাংলাদেশ সময়: ০৬১৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।