ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় স্বামী-স্ত্রীসহ ৫ মাদক কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
বগুড়ায় স্বামী-স্ত্রীসহ ৫ মাদক কারবারি  আটক

বগুড়া: বগুড়ায় বিশেষ অভিযানে স্বামী-স্ত্রীসহ পাঁচ মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ২ কেজি ৫শ গ্রাম গাঁজা ও ১শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।



সোমবার (২৩ নভেম্বর) দুপুর সোয়া ১টার দিকে বগুড়া ডিবি কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন-বগুড়া সদর উপজেলার ছোট কুমিড়া এলাকার আইজুল শেখের ছেলে শয়ন শেখ (৩০) ও তার স্ত্রী চম্পা বেগম (২৮), চকসূত্রাপুর পশ্চিমপাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে ফারুক হোসেন (২২), শাজাহানপুর উপজেলার মৃত আবু বক্করের ছেলে তোতা মিয়া (৪৮) এবং গাবতলী উপজেলার কেশবেরপাড়া এলাকার হেলাল মণ্ডলের ছেলে মিশা আহম্মেদ (২২)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (২২ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে গাবতলী উপজেলার সুখানপুকুর চামুড়পাড়া এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ মাদক কারবারি মিশাকে আটক করা হয়। একই সময় ডিবির অপর একটি টিম সদর উপজেলার ভবেরবাজার এলাকার মেহেরা ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে ৭৫০ গ্রাম গাঁজা ও অটোরিকশাসহ তোতা মিয়াকে আটক করে।

এর আগে ডিবির একটি টিম সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার ছোট কুমিড়ার পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে থেকে ৭৫০ গ্রাম গাঁজা ও ১শ পিস ইয়াবাসহ শয়ন শেখ ও তার স্ত্রী চম্পা বেগমকে আটক করে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক বাংলানিউজকে জানান, আটক চম্পা বেগম ডাকাতি মামলার পলাতক ও তোতা মিয়া ৩ মাদক মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত এবং ১০ মাদক মামলার পলাতক আসামি ছিলেন। তাদের বিরুদ্ধ্যে বগুড়া গাবতলী মডেল ও সদর থানায় নিয়মিত মামলা দিয়ে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।