ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রংপুরে ৩ হাজার পিস ইয়াবাসহ এএসআই আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
রংপুরে ৩ হাজার পিস ইয়াবাসহ এএসআই আটক

রংপুর: রংপুরের ঠিকাদারপাড়ার একটি বাড়ি থেকে তিন হাজার ১৯৮ পিস ইয়াবাসহ মনিরুজ্জান নামে পুলিশের সাময়িক বরখাস্তকৃত এক সহকারী উপ-পরিদর্শককে (এএসআই) আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।  

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৩ নভেম্বর) সকালে একটি ছয়তলা বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

মনিরুজ্জামান কুড়িগ্রাম পুলিশ লাইনসে কর্মরত আছেন।  

রংপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুবের তত্ত্বাবধানে অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। অভিযান শেষে তিন হাজার ১৯৮ পিস ইয়াবাসহ পুলিশের এএসআই মনিরুজ্জামানকে আটক করা হয়। এসময় তিনটি ব্যাংকের চেক, আট হাজার টাকা ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব বলেন, মাদকবিরোধী নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান চালানো হয়। বর্তমানে আটক এএসআইকে রংপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের আদালতে রাখা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে নিয়মিত মামলা করা হবে। এএসআই মনিরুজ্জামান কুড়িগ্রামের উলিপুর থানায় কর্মরত ছিলেন। মাদক সংশ্লিষ্টতার কারণে সম্প্রতি তাকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়।  

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।