ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মৌলভীবাজারে মাস্ক না পরায় ৩৩ জনকে জরিমানা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
মৌলভীবাজারে মাস্ক না পরায় ৩৩ জনকে জরিমানা শ্রীমঙ্গলে উপজেলা প্রশাসনের অভিযান। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: করোনা সংক্রমণ রোধে শতভাগ মাস্ক ও নিরাপদ শারীরিক দূরত্ব নিশ্চিত করতে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় শ্রীমঙ্গল শহরে মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩৩ জনকে মোট ৪ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (২৩ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত শ্রীমঙ্গল চৌমুহনা থেকে স্টেশন রোডের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও শহরে মাস্ক না পরায় দায়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৩৩ জনকে ৪ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়।

শ্রীমঙ্গলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নেছার উদ্দিন ৩৩ জনকে ৪ হাজার ৬শ টাকা জরিমানা করেন। এ সময় শ্রীমঙ্গল থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেনসহ পুলিশের একটি দল ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সহযোগিতা করেন।

শ্রীমঙ্গলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নেছার উদ্দিন জানান, সরকার ঘরের বাইরে মাস্ক পরা বাধ্যতামূলক করলেও নানা অজুহাতে অনেকে মাস্ক ব্যবহার করছেন না।

করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে আমাদের প্রত্যেকের মাস্ক পরা উচিত। সরকারি নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে অভিযান অব্যাহত থাকবে। তাই ঘরের বাইরে সবার মাস্ক পরা নিশ্চিত করতে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।
 
বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, ২৩ নভেম্বর, ২০২০
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।