ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাদল রায়ের স্বপ্ন ছিল ক্রীড়াঙ্গনকে ঐতিহ্যের ধারায় ফেরানো: তাপস 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
বাদল রায়ের স্বপ্ন ছিল ক্রীড়াঙ্গনকে ঐতিহ্যের ধারায় ফেরানো: তাপস 

ঢাকা: বাদল রায়ের স্বপ্ন ছিল ফুটবল ও ক্রীড়াঙ্গনকে ঐতিহ্যের ধারায় ফেরানো বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

সোমবার (২৩ নভেম্বর) দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে কিংবদন্তি ফুটবলার বাদল রায়ের মরদেহে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

 

মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, বাদল রায় সেই সময়কার ফুটবলের যে ঐতিহ্য ছিল, সে ঐতিহ্যের ধারক ছিলেন, বাহক ছিলেন। তার একটি স্বপ্ন ছিল যে, ফুটবল এবং ক্রীড়াঙ্গন সেই ঐতিহ্যে ফিরে যাবে। বাদল রায়ের চলে যাওয়ার মাধ্যমে বাংলাদেশ ফুটবল অঙ্গনের একজন অত্যন্ত গুরুত্বপূর্ণ ব্যক্তিকে হারিয়েছে।  

তিনি বলেন, আমাদের সবারই উচিত হবে ফুটবল ও ক্রীড়াঙ্গনকে ঐতিহ্যের ধারায় ফিরিয়ে নিতে বাদল রায়ের স্বপ্নকে বাস্তবায়ন করা। এ জন্য আমরা যেন সম্মিলিতভাবে কাজ করি। তাহলেই ফুটবল আবার ঐতিহ্যের গর্বের ধারায় ফিরে আসবে। ফুটবল আবার অতীতের গর্বের ধারায় ফিরে আসলে তার আত্মা শান্তি পাবে।  

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
আরকেআর/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।