ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভারত-বাংলাদেশ সম্প্রীতির বন্ধনে আবদ্ধ: সঞ্জীব কুমার ভাটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
ভারত-বাংলাদেশ সম্প্রীতির বন্ধনে আবদ্ধ: সঞ্জীব কুমার ভাটি বিগ্রহ প্রতিস্থাপন অনুষ্ঠানে অংশ নেন সঞ্জীব কুমার ভাটি (বাঁ থেকে দ্বিতীয়)

নাটোর: রাজশাহীতে নিযুক্ত ভারতের সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটি বলেছেন, ভারত ও বাংলাদেশের মধ্যে সম্পর্ক সম্প্রীতির বন্ধনে আবদ্ধ। ভারত সব সময়ই বাংলাদেশের পাশে রয়েছে।

অতীতেও ছিল, বর্তমানে আছে, ভবিষ্যতেও এ সম্পর্ক অটুট থাকবে। তাই বাংলাদেশের উন্নয়নে ভারত সরকার সব সময় অবদান রাখার চেষ্টা করে।

সোমবার (২৩ নভেম্বর) দুপুরে নাটোর শহরের লালবাজার জয় কালীবাড়ি মন্দিরে বিগ্রহ প্রতিস্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি ধর্মীয় নানা আচার অনুষ্ঠানের মাধ্যমে নবনির্মিত মন্দিরে জয়কালী, মহাকালী, দুর্গা ও মহালক্ষ্মীর অভিষেক ঘটান। একই সঙ্গে পূজার্চনায় অংশ নেন।

মন্দির কমিটির সভাপতি খগেন্দ্রনাথ সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার লিটন কুমার সাহা, হিন্দু কল্যাণ ট্রাস্টির তপন সেন, শ্যমসুন্দর আগওরাল ও স্থানীয় হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।  

ভারত সরকারের অর্থায়নে দুই কোটি ৩৬ লাখ টাকা ব্যয়ে সম্প্রতি এ জয় কালীবাড়ি মন্দিরটি পুনরায় নির্মাণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।