ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গভীর সমুদ্রে ডাকাতি, আটক ৯

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
গভীর সমুদ্রে ডাকাতি, আটক ৯ ডাকাতির ঘটনায় আটকরা। ছবি: বাংলানিউজ

বরগুনা: গভীর সমুদ্রে ডাকাতির অভিযোগে বরগুনার পাথরঘাটার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে নয় জনকে আটক করেছে ডিবি। বরগুনা অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

সোমবার (২৩ নভেম্বর) বিকেলে আটকদের পাথরঘাটা থানায় সোপর্দ করা হয়েছে।

ট্রলার মালিক হালিম বিশ্বাস বাংলানিউজকে জানান, গত ১০ নভেম্বর বঙ্গোপসাগরের ফেয়ার ওয়ে বয়ার এলাকায় মাছ শিকারের সময় রিপন দফাদারের মালিকানাধীন সোহেল-সুমি ট্রলার নোঙর করে ১৫ মাঝি-মাল্লারা তার ট্রলারের মাছ ধরার সরঞ্জামাদি জাল দড়ি সহ ট্রলারে থাকা সৌর ব্যাটারি, সোলার প্যানেল, চাল, তেল, মোবাইল, টর্চ লাইট সহ প্রায় চার লাখ টাকার মালামাল নিয়ে যায়। এসময় নৌকায় থাকা মাঝি-মাল্লা বাঁধা দিলে পাঁচ জনকে পিটিয়ে গুরুতর আহত করা হয়।

আটকরা হলেন, ট্রলারের মাঝি ইব্রাহিম, রাসেল, মিরাজ, বেলাল, সাহজাহান, আল-আমিন, ইয়াসিন, মিরাজ ও মঞ্জু মিয়া। এদের সকলের বাড়ি পাথরঘাটার বিভিন্ন এলাকায়। তাদের বিরুদ্ধে ট্রলার মালিক হালিম বাদি হয়ে পাথরঘাটা থানায় মামলা করেছেন।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ আহমেদ বাংলানিউজকে জানান, ঘটনার সময় লুন্ঠিত তেলের ড্রাম সহ বেশকিছু মালামাল উদ্ধার করা হয়েছে। বাকি জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

অতিরিক্ত পুলিশ সুপার সদর মহরম আলী বাংলানিউজকে জানান, ডাকাতির ঘটনায় রোববার রাতে পাথরঘাটার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে নয় জনকে আটক করা হয়েছে। ট্রলারের মালিক সহ অন্যান্য জড়িতদের আটকের জন্য চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।