ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাতক্ষীরায় প্রতারণার দায়ে গ্রেফতার ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
সাতক্ষীরায় প্রতারণার দায়ে গ্রেফতার ৭ গ্রেফতার পাঁচ প্রতারক। ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: সাতক্ষীরায় প্রাইভেটকারে পুলিশের স্টিকার লাগিয়ে মানুষের কাছ থেকে কৌশলে টাকা আদায়কালে পাঁচ প্রতারককে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এছাড়া পৃথক অভিযানে ভেজাল কোমল পানীয় তৈরি করে বিক্রির অভিযোগে আরও দুই জনকে গ্রেফতার করা হয়েছে।

 

সোমবার (২৩ নভেম্বর) সাতক্ষীরা ডিবি পুলিশের কার্যালয়ে এক প্রেস কনফারেন্সে এ তথ্য জানানো হয়।

গ্রেফতাররা হলেন, খুলনার পাইকগাছার কাটিপাড়া গ্রামের আশরাফুল গাজী, সাতক্ষীরার শ্যামনগরের আবু সাঈদ, গোপালপুরের নির্মল সরকার, পাইকগাছার গদাইপুর ইউপি সদস্য হাকিম গাজী ও চরমুলই গ্রামের আজিবর রহমান।  

এছাড়া ভেজাল কোমল পানীয় বিক্রির দায়ে আজিজুল হক রাজু ও আল ইমরান গ্রেফতার করা হয়।

সাতক্ষীরা ডিবি পুলিশের পরিদর্শক ইয়াসিন আলম চৌধুরী জানান, ১০ লাখ টাকা দিলে তার বিনিময়ে সাত কোটি টাকার ব্যবস্থা করে দেওয়া হবে এমন কথা বলে কয়েক দফায় প্রতারক চক্রটি আবুল ফয়েজ নামে এক ব্যক্তির কাছ থেকে টাকা আদায় করে। সোমবার সকালে শহরের পলাশপোল এলাকার ‘কোলকাতা শপিং কমপ্লেক্স’ এর তৃতীয় তলায় প্রতারণা করে আরও টাকা লেনদেনের সময় হাতেনাতে পাঁচ প্রতারককে গ্রেফতার করা হয়। এসময় যায় মো. আলাউদ্দিন, মো. জাহাঙ্গীর, আসলাম সরদার ও মো. শাহীন পালিয়ে যায়।

তিনি জানান, তাদের কাছ থেকে পুলিশের স্টিকার লাগানো একটি প্রাইভেটকার, কয়েকটি ভুয়া ভিজিটিং কার্ড এবং অন্যান্য জিনিসপত্র জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।