ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নর্দায় কাভার্ডভ্যান চাপায় লেগুনার হেলপার নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
নর্দায় কাভার্ডভ্যান চাপায় লেগুনার হেলপার নিহত

ঢাকা: রাজধানীর গুলশানের নর্দায় কাভার্ডভ্যান চাপায় হৃদয় হোসেন (২০) নামে এক লেগুনার হেলপার নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) ভোরে এ দুর্ঘটনা ঘটে।

হৃদয় নারায়ণগঞ্জ বন্দর উপজেলার একরামপুর গ্রামের জামাল হোসেনের ছেলে। দুই ভাই ও চার বোনের মধ্যে হৃদয় পঞ্চম। পরিবার নিয়ে মুগদার আড়ৎ বেকারি গলিতে থাকতেন।

হৃদয়ের বড় ভাই বিল্লাল হোসেন জানান, হৃদয় একটি লেগুনার হেলপারি করতো। ভোরে ফেরার পথে নর্দা বাসস্ট্যান্ডের পাশে লেগুনায় সমস্যা দেখা দেয়। তখন হৃদয় লেগুনা থেকে নেমে পাশেই দাঁড়িয়েছিল। সেই সময় পেছন থেকে একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে লেগুনা চালক ইমরান তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে মুগদা হাসপাতাল, এরপর ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ১০টায় তাকে মৃত ঘোষণা করেন।

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মহিবুল্লাহ জানান, নর্দা বাসস্ট্যান্ডের পাশে কাভার্ডভ্যান চাপায় হৃদয় নামে এক লেগুনা হেলপার নিহত হয়েছেন। এ ঘটনার পরপরই কাভার্ডভ্যান জব্দ ও চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।