ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কাপ্তাইয়ে অটোরিকশা উল্টে কলেজছাত্রী নিহত, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
কাপ্তাইয়ে অটোরিকশা উল্টে কলেজছাত্রী নিহত, আহত ২ দুর্ঘটনাকবলিত অটোরিকশাটি

রাঙামাটি: রাঙামাটির কাপ্তাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিচালিত অটোরিকশা উল্টে রাবান চাকমা (১৮) নামে এক কলেজছাত্রী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও দু’জন।

 

শুক্রবার (২৭ নভেম্বর) দুপুরে উপজেলার দুর্গম রাইখালী ইউনিয়নের পেয়ারা বাগান নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজছাত্রী রাজস্থলী কলেজ থেকে এবার এইচএসসি পাশ করেছেন। তিনি বিলাইছড়ি উপজেলার কেংড়াছড়ির এলাকার প্রিয়ব্রত চাকমার মেয়ে।  

আহতরা হলেন- বাবা ও ছেলে। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে কাপ্তাইয়ের রাইখালী-বাঙ্গালহালিয়া সড়কের পেয়ারা বাগান এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি অটোরিকশা উল্টে যায়। এতে ঘটনাস্থলেই কলেজছাত্রী রাবানা চাকমার মৃত্যু হয় এবং আরও দুই যাত্রী বাবা-ছেলে গুরুতর আহত হন।

নিহতের চাচা রাজস্থলী উপজেলার সাংবাদিক চাউচিং মারমা বাংলানিউজকে বলেন, পরিবারের সঙ্গে বিলাইছড়ি এলাকায় থাকে। সার্টির্ফিকেট তুলতে বাঙ্গালহালিয়া এলাকার উদ্দেশ্যে দুপুরে রওনা হয়। তবে সার্টির্ফিকেট নেওয়ার আগেই দুর্ঘটনায় সব স্বপ্ন শেষ করে  চিরবিদায় নিয়েছে রাবানা।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বাংলানিউজকে জানান, রাইখালীর কারিগরপাড়া ও বাঙ্গালহালিয়ার মাঝামাঝি পেয়ারা বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় দুই যাত্রীকে উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি করানো হয়। অটোরিকশাটি জব্দ করলেও চালক পলাতক রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।