ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাজীপুরে ৬ ডাকাতসহ আটক ৮

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
গাজীপুরে ৬ ডাকাতসহ আটক ৮

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা এলাকায় অভিযান চালিয়ে পৃথক স্থান থেকে ৬ ডাকাত ও ২ প্রতারককে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র এবং জাল টাকা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৭ নভেম্বর) সকালে গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানায় সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছে পুলিশ।  

এসময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ডিসি মো. জাকির হাসান, এডিসি রেজোয়ানুল ইসলাম, বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

আটক ডাকাত সদস্যরা হলেন- চান্দনা মধ্যপাড়া এলাকার আরিফ হোসেন (২২), জয়পুরহাটের কালাই থানার আগলাপাড়া এলাকার মো. সোহেল (২৮), নোয়াখালীর সোনাইমুড়ি থানার বিজয়নগর এলাকার সুমন মিয়া (২৮), জামালপুরের মেলান্দহ থানার মাহমুদপুর এলাকার মো. মিজানুর রহমান (২৯), ময়মনসিংহের ত্রিশাল থানার বালিপাড়া এলাকার মো. শহিদুল্লাহ (২৪) ও কুমিল্লার হোমনা থানার অনন্তপুর এলাকার মো. শাহজালাল মিয়া (২৪)। আটক দুই প্রতারক হলেন- কিশোরগঞ্জের করিমগঞ্জ থানা এলাকার মো. মাজহারুল ইসলাম এবং একই থানার ছাতরাপাড়া এলাকার শাপলা আক্তার (২৩)।

ডিসি মো. জাকির হাসান জানান, বৃহস্পতিবার (২৬ নভেম্বর) রাতে চান্দনা মধ্যপাড়া এলাকায় দেলোয়ার হোসেনের বাড়িতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। এসময় পুলিশ দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাতকে আটক  করে।  

এদিকে, ভোরে চান্দনা এলাকার মিজানুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে দুই প্রতারককে আটক করা হয়। পরে তাদের হেফাজত থেকে ২ লাখ ৬৩ হাজার জাল টাকা জব্দ করা হয়েছে। এ ঘটনায় বাসন থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
আরএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।