ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শিবচরে দাদা ভাইয়ের কবর জিয়ারত করলেন শিক্ষামন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
শিবচরে দাদা ভাইয়ের কবর জিয়ারত করলেন শিক্ষামন্ত্রী শিবচরে দাদা ভাইয়ের কবর জিয়ারত করলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, ছবি: বাংলানিউজ

মাদারীপুর: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে, মুজিব বাহিনীর কোষাধ্যক্ষ, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য ইলিয়াস আহমেদ চৌধুরীর (দাদা ভাই) কবর জিয়ারত করলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।  

রোববার (২৯ নভেম্বর) সকাল ৯টার দিকে মাদারীপুরের দত্তপাড়ায় আসেন তিনি।

জাতীয় সংসদের চিফ হুইপ নূর ই আলম চৌধুরী, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজম, ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরী এসময় তার সঙ্গে ছিলেন।

এছাড়া মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, জেলা প্রশাসক ড. রহিমা খাতুনসহ অন্যরা উপস্থিত ছিলেন।  

ইলিয়াস আহমেদ চৌধুরী (দাদা ভাই) চিফ হুইপ নূর ই আলম চৌধুরী এবং নিক্সন চৌধুরীর বাবা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, চৌধুরী ফাতেমা বেগম অডিটোরিয়ামে আয়োজিত শিবচর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এরপর বিকেলে শিবচরে বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম তালুকদার টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ উদ্বোধন করবেন। সন্ধ্যায় চৌধুরী ফিরোজা বেগম শিল্পকলা একাডেমির মুক্তমঞ্চে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেবেন তিনি।


বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।