ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শাহজাদপুরে ট্রাকচাপায় শিশু নিহত, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
শাহজাদপুরে ট্রাকচাপায় শিশু নিহত, আটক ৩ সোহান

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে বালুবাহী ট্রাকচাপায় সোহান নামে ৪ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ট্রাকের চালক ও দুই সহকারী আটক করা হয়েছে।

 

রোববার (২৯ নভেম্বর) সকালে শাহজাদপুর-জামিরতা আঞ্চলিক সড়কে পার-জামিরতা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহান উপজেলার পোরজনা ইউনিয়নের ভাটপাড়া গ্রামের হাসেম আলীর ছেলে।  

আটক তিনজন হলেন- ট্রাকটির চালক জেলহক হোসেন ও সহকারী ইমরান হোসেন এবং আলামিন হোসেন।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ৮টার দিকে ওই সড়ক পার হচ্ছিল শিশু সোহান। এ সময় হাবিব এন্টারপ্রাইজ নামে বালুবহনকারী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হয় সোহান। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই মারা যায় শিশুটি।

এদিকে দুর্ঘটনার পর উত্তেজিত জনতা চালক-সহকারীসহ ট্রাকটিকে আটক করে রাখে। খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ট্রাকচালক ও দুইজন সহকারীকে আটক করে থানায় আনা হয়েছে। ট্রাকটিকেও জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।