ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রামুতে মিনিবাস উল্টে যাত্রী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
রামুতে মিনিবাস উল্টে যাত্রী নিহত

কক্সবাজার: কক্সবাজারের রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের কাইম্যার ঘোনা স্টেশনে মিনিবাস (সীলাইন) উল্টে নুরুল ইসলাম (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহীসহ ছয়জন।

রোববার (২৯ নভেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত নুরুল ইসলাম উখিয়ার রাজাপালং ইউনিয়নের সিকদার বিলের মৃত সুলতানের ছেলে।

আহতদের মধ্যে মোটরসাইকেল আরোহী ওসমান গনি (২৭) ও সাইফুল ইসলাম (২২) নামে একব্যক্তির অবস্থা আশঙ্কাজনক। তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কাইম্যারঘোনা স্টেশনে সীলাইন পরিবহনের একটি যাত্রবাহী বাস বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই সীলাইনের যাত্রী নুরুল ইসলাম নিহত হন।

রামু হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মজিবুর রহমান জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। আহতদের মধ্যে মোটরসাইকেল আরোহীসহ দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
এসবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।