ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আনিসুল হকের প্রতি আতিকের শ্রদ্ধা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
আনিসুল হকের প্রতি আতিকের শ্রদ্ধা

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) সাবেক মেয়র আনিসুল হকের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার প্রতি ডিএনসিসির বর্তমান মেয়র আতিকুল ইসলামের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়েছে।

সোমবার (৩০ নভেম্বর) রাজধানীর বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত আনিসুল হকের কবরে এ শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়।

ডিএনসিসি মেয়র এবং সিটি করপোরেশনের পক্ষ থেকে করপোরেশনের সচিব রবীন্দ্রশ্রী বড়ুয়া এ শ্রদ্ধা নিবেদন করেন।

ডিএনসিসি সূত্রে জানা যায়, শারীরিক অসুস্থতার কারণে সশরীরে উপস্থিত থাকতে পারেননি মেয়র আতিকুল। তবে এক অনলাইন বার্তায় মেয়র আতিক বলেন, ঢাকাকে পাল্টে দেওয়ার স্বপ্নে বুকে নিয়ে শুরু হয়েছিল তার স্বপ্নযাত্রা। কিন্তু জীবন তাকে সেই স্বপ্নপূরণের সময় দেননি। কিন্তু তিনি যে কাজ শুরু করেছিলেন তা থেমে থাকেনি। অব্যাহত আছে তার স্বপ্ন বাস্তবায়নের কাজ চলছে, তিনি বেঁচে আছেন আধুনিক ঢাকার নির্মাণযজ্ঞে। ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রথম নির্বাচিত এবং জননন্দিত মেয়র আনিসুল হকের তৃতীয় মৃত্যুবার্ষিকীতে জানাই বিনম্র শ্রদ্ধা।

এদিকে আনিসুল হকের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোমবার দুপুরে গুলশান-২ এর নগর ভবনে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম ভার্চ্যুয়ালি এতে যুক্ত হবেন।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২০
এসএইচএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।