ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কাফরুলে গৃহবধূ হত্যা: ৬ আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
কাফরুলে গৃহবধূ হত্যা: ৬ আসামি গ্রেফতার

ঢাকা: রাজধানীর কাফরুলে গৃহবধূ সীমা নামে এক গৃহবধূকে পুড়িয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত ৬ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় জড়িত এক আসামি এখনও পলাতক রয়েছেন।

গ্রেফতার ছয় আসামি হলেন- নিহত নারীর সৎ ছেলে এস এম আশিকুর রহমান নাহিদ, তার স্ত্রী জাকিয়া সুলতানা আইরিন, আশেক উল্লাহ, সাব্বির, নাসির উদ্দিন ও রোকেয়া বেগম। এছাড়া নিহত নারীর স্বামী শাজাহান সিকদার পলাতক রয়েছেন।  

সোমবার (৩০ নভেম্বর) দুপুরে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিমুজ্জামান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, নিহত গৃহবধূ সীমার মরদেহ উদ্ধারের পর পরিবারের পক্ষ থেকে মো. হেলাল শরীফ বাদী হয়ে কাফরুল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় ৭ জনকে আসামি করা হয়। মরদেহ উদ্ধারের পর রাত থেকে ভোর পর্যন্ত অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত ৬ আসামিকে গ্রেফতার করা হয়। তবে একজন আসামি এখনও পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

এর আগে রোববার (২৯ নভেম্বর) রাত ৯টার দিকে কাফরুল থানাধীন ইমামবাগ এলাকার ১০তলা একটি ভবনের সাততলা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত সীমার দ্বিতীয় স্বামী শাহজাহানের সঙ্গে ওই ফ্ল্যাটে থাকতেন। সীমা শাহজাহানের দ্বিতীয় স্ত্রী। নিহত সীমার শরীরের এক অংশ পোড়া ও পিঠে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত সীমার শরীরে পোড়াক্ষতসহ পিঠে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। পুলিশের ধারণা, গৃহবধূ সীমাকে পুড়িয়ে হত্যা করা হয়েছে। সীমার সৎ ছেলে এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার তথ্য পাওয়া গেছে।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
এসজেএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।