ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাদক সেবনের দায়ে মানিকগঞ্জে ৩ জনের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেনপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২০
মাদক সেবনের দায়ে মানিকগঞ্জে ৩ জনের কারাদণ্ড কারাদণ্ডপ্রাপ্ত তিন মাদকসেবী

মানিকগঞ্জ: মাদক সেবনের দায়ে মানিকগঞ্জে তিন ব্যক্তিকে ছয় মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে এদের একজনকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

সোমবার (০৭ ডিসেম্বর) দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ ইকবাল হোসেন এ দণ্ড দেন।  

দণ্ডপ্রাপ্ত তিনজন হলেন- মানিকগঞ্জ জেলা শহরের শহীদ রফিক সড়ক এলাকার মনোয়ার হোসেনের ছেলে মশিউর রহমান মাসুদ (৪৫), বরিশালের কোতোয়ালি থানার কাশিমপুর এলাকার গোলাম মোস্তফার ছেলে মহসিন (৪০) ও মানিকগঞ্জ সদর উপজেলার নতুন বসতি এলাকার কাইয়ুম খান (৫০)।  

জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের ইনচার্জ সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুপুর ১২টার দিকে মানিকগঞ্জে জেলা শহরে ‘সেন্ট্রাল পার্ক’ নামে আবাসিক একটি হোটেলে অভিযান চালানো হয়। এ সময় ৩০৯ নম্বর কক্ষে ইয়াবা সেবনরত অবস্থায় ওই তিন জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে ৫ পিস ইয়াবা জব্দ করা হয়।  

পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটক তিন জনের প্রত্যেককে ছয় মাস করে কারাদণ্ড দেওয়া হয়। কারাদণ্ডপ্রাপ্ত তিন জনের মধ্যে মাসুদকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই মাসের কারাদণ্ড দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।