ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বিআইডব্লিউটিসির চেয়ারম্যান তাজুল, মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের এমডি মাহবুব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২০
বিআইডব্লিউটিসির চেয়ারম্যান তাজুল, মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের এমডি মাহবুব

ঢাকা: বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন সংস্থার পরিচালক সৈয়দ মো. তাজুল ইসলাম।

এ কর্মকর্তাকে বিআইডব্লিউটিসির চেয়ারম্যান নিয়োগ দিয়ে তার চাকরি নৌপরিবহন মন্ত্রণালয়ে ন্যস্ত করে সোমবার (৭ ডিসেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

বিআইডব্লিউটিসির চেয়ারম্যানের (অতিরিক্ত সচিব) দায়িত্ব চালিয়ে আসা খাজা মিয়াকে পদোন্নতি দিয়ে গত ২৬ নভেম্বর তথ্য মন্ত্রণালয়ের সচিব হিসেবে নিয়োগ দেওয়া হয়।

কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব এস এম মাহবুবুর রহমানকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে নিয়োগ দিতে তার চাকরি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

অপর আদেশে পাট অধিদপ্তরের মহাপরিচালক সওদাগর মোস্তাফিজুর রহমানকে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে। এছাড়া বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব সাবিনা ইয়াসমীনকে একই মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব করা হয়।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২০
এমআইএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।