ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

এবার স্মৃতিসৌধে শ্রদ্ধা জানাবেন রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর প্রতিনিধিরা

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২০
এবার স্মৃতিসৌধে শ্রদ্ধা জানাবেন রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর প্রতিনিধিরা প্রস্তুতিমূলক সভা

সাভার (ঢাকা): বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে এবার মহান বিজয় দিবসে (১৬ ডিসেম্বর) সাভার জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে আসবেন না রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে তাদের পক্ষ থেকে প্রতিনিধিরা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

সোমবার (৭ ডিসেম্বর) দুপুরে সাভার উপজেলা পরিষদে মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা শেষে তিনি একথা জানান।

প্রতিমন্ত্রী জানান, রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাভার জাতীয় স্মৃতিসৌধে না এলেও মন্ত্রী পরিষদের সদস্য কূটনৈতিক কোরের ডিনসহ অন্যরা উপস্থিত থেকে বীর শহীদদের শ্রদ্ধা নিবেদন করবেন।

সভায় উপস্থিত ছিলেন-সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীম আরা নীপা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলাসহ প্রমুখ।

এ বিষয়ে বিকেলে জাতীয় স্মৃতিসৌধের উপ-সহকারী প্রকৌশলী মো. মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, এবার রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তাদের প্রতিনিধিরা স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করবেন। এ বিষয়ে সাভার সেনানিবাসে একটি সভা হয়েছে। এছাড়া জাতীয় স্মৃতিসৌধ সীমিত আকারে খোলা রাখার ব্যাপারে এখনো কোনো নির্দেশনা আসেনি।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।