ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মৌলভীবাজারে সাংবাদিক পরিচয়ে প্রতারণার অভিযোগে নারী আটক

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২০
মৌলভীবাজারে সাংবাদিক পরিচয়ে প্রতারণার অভিযোগে নারী আটক

মৌলভীবাজার: মৌলভীবাজারে সাংবাদিক পরিচয়ে প্রতারণার অভিযোগে এক নারীকে আটক পুলিশ। তিনি দীর্ঘদিন ধরে মৌলভীবাজার সদর ২৫০ শয্যা হাসপাতালে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিলেন।

তার নাম রুলী বেগম।
 
সোমবার (৭ ডিসেম্বর) মৌলভীবাজার সদর ২৫০ শয্যা হাসপাতাল কর্তৃপক্ষ এই নারীকে বিভিন্ন ওয়ার্ডে ভুয়া সাংবাদিক পরিচয় দিয়ে রোগীদের প্রতারিত করা অবস্থায় সরাসরি ধরে।

আটক করে হাসপাতালের প্রশাসনিক ভবনে নেওয়া হলে ভুক্তভোগী অনেক রোগী অভিযোগ নিয়ে আসতে থাকেন। ক্ষুব্ধ স্টাফদের অনেকেও তাদেরক সাংবাদিক পরিচয় দিয়ে হুমকি-ধমকির বিষয়ে অভিযোগ দেন।
 
হাসপাতাল সূত্র জানায়, মৌলভীবাজার সদর ২৫০ শয্যা হাসপাতালে নিজেকে কখনো সাংবাদিক আবার কখনো মানবাধিকারকর্মী পরিচয় দিয়ে দীর্ঘ তিন থেকে চার মাস হাসপাতালের রোগী ও স্টাফদের চোখে ধুলা দিয়ে আসছিলেন। তার মূল কাজ হাসপাতাল থেকে রোগী ভাগিয়ে নিয়ে অন্যত্র ভর্তি করিয়ে কমিশন আদায়।  

প্রতারক এই নারীর নাম রুলী বেগম, স্বামী জালাল উদ্দিন, গ্রামের বাড়ি রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নের সালন গ্রামে।
 
এসময় সেখানে উপস্থিত সাংবাদিকরা তাকে তার পরিচয় জানতে চাইলে তিনি নিজেকে সাংবাদিক ও মানবাধিকার কর্মী বলে দাবি করেন। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে হাসপাতাল কর্তৃপক্ষের অভিযোগের ভিত্তিতে মৌলভীবাজার মডেল থানার ওসি (অপারেশন) বদরুজ্জামান হাসপাতালে উপস্থিত হয়ে ওই নারীকে আটক করে থানায় নিয়ে যান।
 
বিষয়টি নিশ্চিত করে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক বাংলানিউজকে বলেন, হাসপাতালে রোগীদের সঙ্গে প্রতারণার অভিযোগে রুলী বেগমকে আটক করা হয়েছে। মঙ্গলবার আদালতে সোপর্দ করা হবে।  
 
বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা,  ডিসেম্বর ০৭, ২০২০
বিবিবি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।