ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সুনামগঞ্জে পাথরের আঘাতে শিশু হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২০
সুনামগঞ্জে পাথরের আঘাতে শিশু হত্যার অভিযোগ এনামুল হক মুসা

সুনামগঞ্জ: সুনামগঞ্জের শহরতলীতে এনামুল হক মুসা (৪) নামে এক শিশুকে মাথায় পাথর দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে আব্দুল হালিম নামে মাদকাসক্ত এক যুবকের বিরুদ্ধে।  

শুক্রবার  (১১ ডিসেম্বর) দুপুরের দিকে হাছন নগর এলাকার গুজাউড়ায় এ ঘটনা ঘটে।

মুসা শহরের গুজাউড়া এলাকার নুরুল হকের ছেলে।  

এ ঘটনার পর স্থানীয়রা হত্যার অভিযোগ এনে আব্দুল হালিম নামে এক যুবককে পুলিশে সোপর্দ করেছে। জানা যায়, হালিমের বাড়ি সদর উপজেলার সুরমা ইউনিয়নের মঈনপুর গ্রামে।  

পুলিশ জানায়, মুসা দুপুরে বাড়ির সামনে খেলা করছিল। এ সময় হালিম নেশা করে রাস্তা দিয়ে যাওয়ার সময় লাথি মেরে ফুটবলের মত রাস্তার নিচে ফেলে দেয় মুসাকে। পরে একটি পাথর দিয়ে তার মাথায় আঘাত করে। এতে ওই শিশুটির মাথায় রক্তক্ষরণ শুরু হয়।  

স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা শিশুটিকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। ওসমানী মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়ার পর দায়িত্বরত চিকিৎসকরা মুসাকে মৃত ঘোষণা করেন।  

সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুর রহমান বাংলানিউজকে জানান, এ ঘটনায় এক যুবককে আটক করা হয়েছে। মামলা হলে তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।