ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কামরাঙ্গীরচরে ডিবি পুলিশের ভুয়া সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২০
কামরাঙ্গীরচরে ডিবি পুলিশের ভুয়া সদস্য আটক

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচর থানা এলাকা থেকে হাতকড়াসহ সাজিদ সরকার ওরফে ইমন (৩১) নামে এক ডিবি পুলিশের সহকারী পুলিশ সুপার পরিচয় দানকারী এক প্রতারককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন।

শুক্রবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় র‌্যাব-১০-এর অধিনায়ক (সিও) অ্যাডিশনাল ডিআইজি মো. কাইমুজ্জামান খান বাংলানিউজকে এ খবর নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার দিনগত রাতে র‌্যাব-১০-এর একটি টিম রাজধানীর কামরাঙ্গীরচর থানার নয়াগাঁওয়ে বাদশা মিয়া হাইস্কুল এলাকায় অভিযান চালায়। অভিযানে ডিবির সহকারী পুলিশ কমিশনার পরিচয় দানকারী এক প্রতারককে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে এক জোড়া হাতকড়া, একটি মোবাইল ও নগদ ২৬০ টাকা জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে র‌্যাব-১০-এর অধিনায়ক জানান, আসামি একজন প্রতারক চক্রের সক্রিয় সদস্য। তিনি দীর্ঘদিন যাবত নিজেকে ডিবির সহকারী পুলিশ সুপার পরিচয় দিয়ে সাধারণ মানুষকে বিভিন্ন সভায় ভয়-ভীতি প্রদর্শন করে আসছিলেন। এছাড়া প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎসহ বিবাহের নামে রাজধানীর বিভিন্ন এলাকায় সুন্দরী মেয়েদের তথ্য সংগ্রহ করে আসছিলেন। আসামির বিরুদ্ধে থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে বলেও জানান র‌্যাব কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২০
এমএমআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।