ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাজীপুরে গ্যাসের চুলার আগুনে দগ্ধ ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২০
গাজীপুরে গ্যাসের চুলার আগুনে দগ্ধ ৩ ফাইল ছবি

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের চক্রবর্তী এলাকায় একটি বাসায় রান্নাঘরের গ্যাসের আগুনে তিনজন দগ্ধ হয়েছেন। শুক্রবার (১১ ডিসেম্বর) বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন— বাড়ির মালিক আবদুর রশিদ (৫০), ভাড়াটিয়া তাহমিনা (২৬) ও শরিফুল ইসলাম (২০)।

গাজীপুর মেট্রোপলিটনের কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুর রহমান জানান, চক্রবর্তী এলাকায় আবদুর রশিদের বাসার দ্বিতীয় তলার একটি কক্ষের ভাড়াটিয়া ছুটি কাটাতে গ্রামের বাড়ি যান। কক্ষটি তালাবদ্ধ ছিল। বিকেলে তালাবদ্ধ ওই কক্ষ থেকে গ্যাসের গন্ধ বের হচ্ছিল। পাশের কক্ষের ভাড়াটিয়া তাহমিনা ও শরিফুল ইসলাম বিষয়টি বাড়ির মালিক আবদুর রশিদকে জানান। পরে তারা তিনজন ওই কক্ষের তালা খুলে ভেতরে ঢোকেন।

এ সময় গ্যাসের চুলা চালু মনে করে তারা বন্ধ করতে গিয়ে ভুলবশত গ্যাসের অটো চুলা চালু করে ফেলেন। এতে সঙ্গে সঙ্গে আগুন ধরে যায়। এতে আবদুর রশিদ, তাহমিনা ও শরিফুল ইসলাম দগ্ধ হন।

পরে তারা নিজেরাই দগ্ধ অবস্থায় বালি ও পানি দিয়ে আগুন নেভান। আগুনে তাদের একজনের শরীরের ১০ শতাংশ, একজনের ১২ শতাংশ এবং অপরজনের ১৫ শতাংশ দগ্ধ হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২০
আরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।