ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজধানীতে আলাদা সড়ক দুর্ঘটনায় নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৭ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২০
রাজধানীতে আলাদা সড়ক দুর্ঘটনায় নিহত ২

 

 

ঢাকা: রাজধানীর ডেমরায় অটোরিকশার ধাক্কায় সোহাগ খান (২৪) নামে সিটি করপোরেশনের লাইনম্যান ও শেরেবাংলা নগর জিয়া উদ্যানের সামনে মাক্রোবাসের ধাক্কায় ইব্রাহিম হোসেন আবির (২০) নামে এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ডেমরায় ও বিকেল সাড়ে ৫টার দিকে জিয়া উদ্যানে এসব দুর্ঘটনা ঘটে।

পরে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে রাত ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ডেমরার সারুলিয়া হাজীনগর এলাকায় বসবাস করা সোহাগ খানের সহকর্মী মোহাম্মদ রানা শেখ জানান, তারা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের লাইনম্যান হিসেবে কাজ করেন। সন্ধ্যার দিকে ডেমরা স্টাফ কোয়ার্টারের সামনে রাস্তায় করছিলেন সোহাগ। এসময় ব্যাটারিচালিত একটি অটোরিকশা তাকে সজোরে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, স্থানীয়রা অটোরিকশার চালককে আটক করেছেন।

এদিকে নিহত আবির ভোলার লালমোহন উপজেলার মহিশখালী গ্রামের মোসলেম ফরাজীর ছেলে। পেশায় রাজমিস্ত্রীর সহকারী আবির গুলিস্তান এলাকায় থাকতেন। দুই ভাই দুই বোনের মধ্যে সবার বড় তিনি।  

তার চাচাতো ভাই মোহাম্মদ নাসিম জানান, শুক্রবার হওয়ায় তারা চার-পাঁচজন বন্ধু মিলে জিয়া উদ্যান এলাকায় ঘুরতে গিয়েছিলেন। সেখানে রাস্তা পার হওয়ার সময় একটি কালো রঙের মাইক্রোবাস আবিরকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে তারা আবিরকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া দু’টি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ দু’টি ঢাকা মেডিক্যাল মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় বিষয়টি জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২২২৭ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২০
এজেডএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।