ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

টেকনাফে এক লাখ ইয়াবা বড়ি উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
টেকনাফে এক লাখ ইয়াবা বড়ি উদ্ধার ইয়াবা

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালীর নাফ নদী সংলগ্ন এলাকা থেকে এক লাখ ইয়াবা বড়ি উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, খারাংখালী এলাকার নাফ নদীর তীর সংলগ্ন শামসু উদ্দীনের মাছের ঘের দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে ঢুকবে, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি দল শুক্রবার (১১ ডিসেম্বর) দিনগত রাতে সেখানে অভিযান চালায়। এ সময় ছয় থেকে সাতজন পাচারকারী শামসু উদ্দীনের মৎস্য ঘেরের পশ্চিম দিক দিয়ে সামনে আসতে দেখে বিজিবির সদস্যরা তাদের চ্যালেঞ্জ করে। এ সময় মাদক পাচারকারীরা দূর থেকে টহল দলের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে টহল দলের সদস্যরা চারটি ছোট ছোট প্লাস্টিকের বস্তার ভেতর থেকে এক লাখ ইয়াবা বড়ি উদ্ধার করে।  

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
এসবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।