ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘বঙ্গমৈত্রী’ স্মরণিকার মোড়ক উন্মোচন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
‘বঙ্গমৈত্রী’ স্মরণিকার মোড়ক উন্মোচন ‘বঙ্গমৈত্রী’ স্মরণিকার মোড়ক উন্মোচন

ঢাকা: দুই বাংলার শিল্প, সাহিত্য ও সাংস্কৃতিক স্বেচ্ছাসেবী সংগঠন কলকাতা-ঢাকা মৈত্রী পরিষদের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে ‘বঙ্গমৈত্রী’ স্মরণিকার মোড়ক উম্মোচন করেন তথ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য জাকিয়া পারভীন খানম।

শনিবার (১২ ডিসেম্বর) দুপুর ১২টায় পল্টনের নোয়াখালী জেলা সমিতির মিলনায়তনে এক মতবিনিময় ও সংস্কৃতিক অনুষ্ঠানে ‘বঙ্গমৈত্রী’ স্মরণিকার মোড়ক উম্মোচন করা হয়।

দুই বাংলার শিল্প, সাহিত্য ও সাংস্কৃতিক স্বেচ্ছাসেবী সংগঠন কলকাতা-ঢাকা মৈত্রী পরিষদের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে শিল্প, সাহিত্য ও সংস্কৃতিতে ছয়জনকে ‘বঙ্গমৈত্রী’ সম্মাননা দেওয়া হয়।

কলকাতা-ঢাকা মৈত্রী পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি মো. রফিকুল অনোয়ারের সভাপতিত্বে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন তথ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য জাকিয়া পারভীন খানম, ভূমি মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম, নোয়াখালী জেলা সমিতির সভাপতি মোহাম্মদ শাহাব উদ্দিন, ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক, কলকাতা-ঢাকা মৈত্রী পরিষদের সাধারণ সম্পাদক ড. মহীতোষ গায়েন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
পিএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।