ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘বঙ্গবন্ধুর অপমান মেনে নেওয়া হবে না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
‘বঙ্গবন্ধুর অপমান মেনে নেওয়া হবে না’ ...

ফেনী: ফেনীর জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান বলেন, বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অপমান কখনোই এদেশে মেনে নেওয়া হবে না। বঙ্গবন্ধুর অপমানের অর্থ হলো গোটা জাতির অপমান, দেশের অপমান।

এ ইস্যুতে শুধু প্রতিবাদ নয়-সরকারি কর্মকর্তা ও কর্মচারীরা এ ঘটনার তীব্র নিন্দাও ধিক্কার জানায়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে চলমান ষড়যন্ত্রের প্রতিবাদে সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের সমাবেশ আয়োজন করেছে ফেনী জেলা প্রশাসন। শনিবার (১২ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসক কার্যলয়ে নির্মিত স্মৃতিসৌধের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে অংশ নেন জেলায় কর্মরত সরকারি কর্মকর্তা ও কর্মচারীরা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান। সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জেলা ও দায়রা জজ ড. বেগম জেবুন্নেছা, সিভিল সার্জন মীর মোবারক হোসাইন, স্থানীয় সরকার উপ-পরিচালক ড. মো মঞ্জুরুল ইসলাম, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আবু দাউদ মোহাম্মদ গোলাম মোস্তফা, পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম।  

জেলা ও দায়রা জজ ড. বেগম জেবুন্নেছা তার বক্তব্যে বলেন, যখন বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাঙচুর করা হয় তাকে অসম্মান করা হয়, তখন প্রজাতন্ত্রের কর্মচারীরা চুপ থাকতে পারে না, চুপ থাকা উচিত নয়।

পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী বলেন, বঙ্গবন্ধু এবং বাংলাদেশ বিষয়টাকে উপলব্ধি করতে হবে। বঙ্গবন্ধুকে ছাড়া যেখানে বাংলাদেশ কল্পনা করা যায় না সেখানে তার অপমান কোনোভাবেই মেনে নেওয়ার মতো না।

সিভিল সার্জন মীর মোবারক হোসাইন বলেন, জাতির পিতার অসম্মান হলে আমাদের পুরো জাতির অসম্মান হয়। ওনার ভাস্কর্য ভাঙা নিন্দনীয় ঘটনা।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
এসএইচডি/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।