ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

৪ দিন পর তিস্তায় ভেসে উঠল নিখোঁজ জেলের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
৪ দিন পর তিস্তায় ভেসে উঠল নিখোঁজ জেলের মরদেহ ভেসে ওঠা হেলাল উদ্দিনের মরদেহ।

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধায় তিস্তা নদীতে মাছ ধরতে গিয়ে ডুবে নিখোঁজ হওয়া জেলে হেলাল উদ্দিনের (২৬) মরদেহ চার দিন পরে উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে হাতীবান্ধা উপজেলার সিংগিমারী ইউনিয়নের ধুবনী গ্রামে তিস্তা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে মঙ্গলবার (৮ ডিসেম্বর) দুপুরে তিস্তা ব্যারাজ সেচ প্রকল্পের মূলস্রোত ধারার ভাটিতে নৌকায় করে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে নিখোঁজ হন জেলে হেলাল উদ্দিন।

হেলাল উদ্দিন হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নের দোয়ানী গ্রামের মকবুল হোসেনের ছেলে।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম জানান, মঙ্গলবার (৮ ডিসেম্বর) দুপুরে তিস্তা ব্যারাজ সেচ প্রকল্পের মূলস্রোত ধারার ভাটিতে নৌকায় করে মাছ ধরতে যান জেলে হেলাল উদ্দিন। এ সময় অসাবধনতায় নৌকা থেকে পড়ে গিয়ে নিখোঁজ হন তিনি। স্থানীয় জেলেরা প্রথম দিকে তার সন্ধানের চেষ্টা করে ব্যর্থ হলে হাতীবান্ধা ফায়ার সার্ভিসকে খবর দেন।

পরে রংপুর থেকে ডুবুরি দল এসে দুই দিন চেষ্টা করেও তার সন্ধান মেলাতে পারেনি। ঘটনার ৪ দিন পর শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে ধুবনী গ্রামে তিস্তা নদীতে হেলাল উদ্দিনের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে।  

** দুই দিনেও সন্ধান মেলেনি তিস্তায় নিখোঁজ জেলের

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।