ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘স্বাধীনতাবিরোধী চক্র বঙ্গবন্ধুর ভাস্কর্য রাখতে চায় না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
‘স্বাধীনতাবিরোধী চক্র বঙ্গবন্ধুর ভাস্কর্য রাখতে চায় না’ হেলাল উদ্দিন আহমেদ/ ছবি: রাজীন চৌধুরী

ঢাকা: অ্যাডমিনিস্ট্রেশন সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলাল উদ্দিন আহমেদ বলেছেন, স্বাধীনতাবিরোধী চক্র বঙ্গবন্ধুকে অস্বীকার করে যাচ্ছে। তারা হুংকার দিয়ে যাচ্ছে।

বঙ্গবন্ধুর কোনো স্মৃতি ও ভাস্কর্য তারা রাখতে চায় না। জাতির পিতার সম্মান অক্ষুণ্ণ রাখতে আমরা সব জেলা উপজেলা বিভাগের সরকারি কর্মকর্তারা দৃঢ় প্রতিজ্ঞ, বদ্ধপরিকর ও ঐক্যবদ্ধ।

শনিবার (১২ ডিসেম্বর) শেরেবাংলা নগর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘জাতির পিতার সম্মান রাখাবো মোরা অম্লান’ শীর্ষক প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন। সমাবেশ আয়োজন করে সরকারি কর্মকর্তা ফোরাম।

হেলাল উদ্দিন আহমেদ বলেন, সাম্প্রতিক সময়ে স্বাধীনতা বিরোধী অপশক্তি স্বাধীনতার ৫০ বছর পূর্তি কালেও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর সাংবিধানিকভাবে জাতির পিতা। বঙ্গবন্ধু আমাদের প্রাণের স্পন্দন। বঙ্গবন্ধুর নামের সঙ্গে মিশে আছে আমাদের আবেগ-অনুভূতি ও স্পন্দন। জাতীয় ঐক্যের প্রতীক বঙ্গবন্ধু। তিনি স্বাধীনতার সঙ্গে ওৎপ্রোতভাবে জড়িত। বঙ্গবন্ধুকে নিয়ে কেউ যখন কথা বলে আমাদের প্রাণে লাগে। এ ব্যাপারে দেশের মানুষের দ্বিমত থাকার কথা নয়। বঙ্গবন্ধুকে নিয়ে কোনো প্রকার অপমান, অবজ্ঞা সহ্য করব না।

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। স্বাধীনতা বিরোধীদের এই এগিয়ে যাওয়া সহ্য হচ্ছে না। ’

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
এমএমআই/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।