ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শাবিপ্রবির শিক্ষক-শিক্ষার্থীদের দেওয়া সেই ইজিবাইকটি ছিনতাই!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
শাবিপ্রবির শিক্ষক-শিক্ষার্থীদের দেওয়া সেই ইজিবাইকটি ছিনতাই! অচেতন আনিসুর রহমান, ইনসেটে সেই ইজিবাইক। ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: অর্থাভাবে জমজ শিশু সাফিয়া ও মারিয়ার দুধ কিনতে পারতেন না বাবা আনিসুর রহমান। তাই ক্ষুধা মেটাতে ময়দা গুলিয়ে খাওয়াতেন সন্তানদের।

বিষয়টি গণমাধ্যমে প্রকাশের পর অসহায় পরিবারটির আর্থিক অনটন দূরীকরণে এগিয়ে এসেছিল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা। তারা সম্মিলিতভাবে উদ্যোগ নিয়ে আনিসুর রহমানকে একটি ইজিবাইক উপহার দেন। কিন্তু দুর্ভাগ্য!

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের দেওয়া সেই ইজিবাইকটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

ইজিবাইকটি ছিনতাইয়ের পর আনিসুর রহমানের অচেতন দেহটি শনিবার (১২ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে মাইক্রোবাসে করে সাতক্ষীরার তালা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের কুলিয়া আমবাগান এলাকায় ফেলে দিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয়রা আনিসুর রহমানকে উদ্ধার করে সন্ধ্যায় তালা হাসপাতালে ভর্তি করে।

আনিসুর রহমান সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ি ইউনিয়নের ফয়জুল্লাহপুর গ্রামের বাসিন্দা।

কুলিয়া গ্রামের মোক্তার হোসেন জানান, একটি সাদা মাইক্রোবাস দ্রুত গতিতে এসে অচেতন একটি দেহ ফেলে দিয়ে দ্রুত নওয়াপাড়ার দিকে ফিরে যায়। আমরা ভেবেছি তাকে মেরে ফেলেছে। এরপর স্থানীয় লোকজন ছুটে এসে দেখেন তিনি বেঁচে রয়েছেন, তবে অচেতন। পরে তাকে তালা হাসপাতালে পাঠানো হয়।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, আনিসুর রহমান অচেতন অবস্থায় তালা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি জানার পর তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ধারণা করছি, অন্য কোনো স্থান থেকে ইজিবাইকটি ছিনতাই করার পর অচেতন দেহটি মাইক্রোবাসে করে তেঁতুলিয়া-নওয়াপাড়া বাইপাস সড়কের কুলিয়া এলাকার রাস্তার পাশে ফেলে দিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। এটি বড় একটি চক্র বলে মনে হয়। পুলিশ তদন্ত শুরু করেছে।  

বাংলাদেশ সময়: ০৯০৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।