ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হাসপাতালে দালাল চক্র প্রতিরোধে এমপি একরামের হুঁশিয়ারি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
হাসপাতালে দালাল চক্র প্রতিরোধে এমপি একরামের হুঁশিয়ারি ছবি: বাংলানিউজ

নোয়াখালী: নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আসা রোগীদের সর্বোচ্চ সুযোগ সুবিধা নিশ্চিত করার স্বার্থে দালাল চক্র প্রতিরোধে কড়া হুঁশিয়ারি উচ্চারণ করেছেন এমপি একরামুল করিম চৌধুরী।

হাসপাতালের আশেপাশে যত দালাল চক্র আছে তাদের ধরতে এবং আইনের আওতায় এনে নির্মূল করার জন্য জেলা পুলিশ সুপার (এসপি) মো. আলমগীর হোসেনকে তিনি আলাদা একটি টিম গঠন করার জন্য নির্দেশ দিয়েছেন।

শনিবার (১২ ডিসেম্বর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ও নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী উপস্থিত থেকে এসব নির্দেশনা দেন।

সভায় তিনি সরকারি চিকিৎসকদের পর্যবেক্ষণ করার জন্য জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখারকে  নির্দেশ দিয়েছেন।

এছাড়া তিনি দায়িত্ব পালনকালে চিকিৎসকদের বিশ্রাম নেওয়ার জন্য অতিদ্রুত একটি অস্থায়ী বিশ্রামাগার করার নির্মাণ করে দেবেন এবং সার্বিক যে সকল সমস্যা আছে সেগুলো অতিদ্রুত সমাধান করার আশ্বাস দেন।

এ সময় জেলা প্রশাসক খোরশেদ আলম খান, পুলিশ সুপার (এসপি) আলমগীর হোসেন, সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার-সহ ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০২১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।