ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রংপুরে বিআরটিএ কার্যালয় থেকে ৬ দালাল আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
রংপুরে বিআরটিএ কার্যালয় থেকে ৬ দালাল আটক আটক ৬ দালাল

রংপুর: রংপুরে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) বিভাগীয় কার্যালয় থেকে সেবাগ্রহীতাদের কাছ থেকে অবৈধভাবে অর্থ নেওয়ায় দায়ে ৬ দালালকে আটক করেছে পুলিশ।

রোববার (১৩ ডিসেম্বর) দুপুরের দিকে কাচারি বাজার সংলগ্ন বিআরটিএ কার্যালয় থেকে তাদের আটক করে রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (ডিবি) পুলিশ।


 
আটক দালাল চক্রের ৬ সদস্য হলেন- কাছনা এলাকার মৃত শমসের আলীর ছেলে দেলোয়ার হোসেন (৫০), বাহারকাছনা এলাকার জয়নাল আবেদীনের ছেলে আ. রশিদ (৩১), কেরানীপাড়া এলাকার মৃত তমিজ উদ্দীনের ছেলে লিটন সরকার (৪০), একই এলাকার মৃত মেনহাজ উদ্দীনের ছেলে রিজাউল করিম রাজু (৫০), কামারপাড়া এলাকার আবু হানিফের ছেলে মো. হুমায়ন কবির (৩৮), ও মেডিক্যাল পূর্বগেট এলাকার আমজাদ হোসেনের ছেলে আল-আমিন হোসেন (৩১)।

রংপুর মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠক বাংলানিউজকে জানান, বিআরটিএ কার্যালয়ে 

দালাল চক্রের সদস্যরা বিআরটিএ কার্যালয়ে মোটর ও ড্রাইভিং রেজিস্ট্রেশন করতে আসা আগত সেবাগ্রহীতাদের সেবা দিতে বাধা দেওয়া, সরকারি কার্যালয়ের ডেস্কে বসে কাজ করা ও অবৈধভাবে টাকা দাবি করতেন। সেখানে উপস্থিত সেবা নিতে আসা লোকজনদের কাছ থেকে দালালদের বিরুদ্ধে এমন অভিযোগ পাওয়া যায়। অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে ওই ৬ দালালকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে কোতয়ালী থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
 
দালাল চক্রের সদস্য আটকে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।