ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নওগাঁয় প্রতারক চক্রের ৭ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
নওগাঁয় প্রতারক চক্রের ৭ সদস্য আটক আটক সাতজন

নওগাঁ: প্রেমের ফাঁদে ফেলে বাসায় ডেকে এনে নানাভাবে বেকায়দায় ফেলে চাঁদা আদায় চক্রের ৭ প্রতারককে  আটক করেছে পুলিশ।  

রোববার (১৩ ডিসেম্বর) দুপুরে নওগাঁ সদর মডেল থানায় সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান পুলিশ সুপার (এসপি) মো. আব্দুল মান্না মিয়া।

 

আটকরা হলেন- জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার সরস্বতীপুর পুকুরপাড়া গ্রামের বুলুর কন্যা বুলবুলি (২৩), নওগাঁর আত্রাই উপজেলার মধু গুড়নই গ্রামের ইউসুফ শেখের ছেলে বাহাদুর শেখ ৩৮), তার স্ত্রী মুক্তা (৩৮), চকবাড়িয়া বাউস্থাপাড়া গ্রামের নাসির উদ্দিনের ছেলে ইদ্রিস আলী (৪৫), কাশিয়াপাড়া গ্রামের আজিজুল হাকিমের ছেলে আল-আমিন, নবারের তাম্বু গ্রামের নুরুল ইসলামের স্ত্রী মুন্নি বিবি (২৮) এবং সদর উপজেলার বাচাড়ীগ্রাম সোনার পাড়ার মৃত ইসমাইল হোসেনের ছেলে এনামুল হক।  

তিনি জানান, মোবাইলে কথা বলার মাধ্যমে বিভিন্ন লোকজনকে প্রেমের ফাঁদে ফেলতো চক্রের নারী সদস্যরা। পরে কৌশলে বাসায় ডেকে এনে আটক করে এবং বিবস্ত্র করে সাংবাদিক পরিচয়ে ছবি তুলে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে চাঁদা আদায় করতো চক্রটি। এরই ধারাবাহিকতায় চক্রটি শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে উপজেলার বান্দাইখাড়া বাজার এলাকার আব্দুল খালেকের ছেলে নাসির উদ্দিনকে বাড়িতে ডেকে নিয়ে আটক করে। পরে নাসিরের পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। খবর পেয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে ওই বাসা থেকে চক্রের ৭ সদস্যকে আটক করা হয় এবং উদ্ধার করা হয় নাসিরকে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. রাকিবুল আকতার ও আবু সাঈদ এবং সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহরাওয়ার্দী ও তদন্ত কর্মকর্তা ফয়সাল বিন আহসানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।