ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বিটিআরআই স্কুল: তদন্ত প্রতিবেদনের সময় বাড়লো

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
বিটিআরআই স্কুল: তদন্ত প্রতিবেদনের সময় বাড়লো বহিষ্কৃত প্রধান শিক্ষক সায়েক আহমেদ

মৌলভীবাজার: অস্থায়ীভাবে বহিষ্কৃত শ্রীমঙ্গলের বিটিআরআই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সায়েক আহমেদের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার তারিখ আরও ৭ কর্মদিবস বাড়ানো হয়েছে।

রোববার (১৩ ডিসেম্বর) তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার তারিখ থাকলেও তা বাড়ানো হয়।

বাংলাদেশ চা গবেষণা ইন্সটিটিউট (বিটিআরআই) পরিচালক এবং বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ড. মোহাম্মদ আলী বাংলানিউজকে বলেন, তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার তারিখ আগামী ২৩ ডিসেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে। বিটিআরআই-এ চা সংক্রান্ত বাৎসরিক একাধিক গুরুত্বপূর্ণ সেমিনারে তদন্ত কমিটির দুই সদস্য ব্যস্ত থাকায় নির্দিষ্ট সময়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে তদন্ত শেষ করা সম্ভব হয়নি।

গত ১ ডিসেম্বর দশম শ্রেণির এক শিক্ষার্থীকে নিজ বাসায় ডেকে নিয়ে তার সঙ্গে অনৈতিক শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগ ওঠে স্কুলটির প্রধান শিক্ষকের বিরুদ্ধে। শিক্ষার্থীকে অনৈতিক প্রস্তাবের অভিযোগ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে।

অভিযোগের প্রেক্ষিতে গঠিত হয় ৩ সদস্যেরর একটি তদন্ত কমিটি। ৬ ডিসেম্বর থেকে শুরু হয় প্রধান শিক্ষকের বিরুদ্ধে তদন্ত। ১৩ ডিসেম্বর তদন্ত কমিটির চূড়ান্ত প্রতিবেদন জমা দেওয়ার কথা ছিল।

আরও পড়ুন:
শ্রীমঙ্গলে বিটিআরআই স্কুলের প্রধান শিক্ষককে অস্থায়ী বহিষ্কার

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
বিবিবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।