ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফরিদপুরে করোনায় অসহায়দের পাশে ইমাম ফাউন্ডেশন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
ফরিদপুরে করোনায় অসহায়দের পাশে ইমাম ফাউন্ডেশন  করোনায় অসহায়দের পাশে ইমাম ফাউন্ডেশন

ফরিদপুর: ফরিদপুরে ইমাম ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত গেরদা প্রতিবন্ধী মাদ্রাসা ও এতিমখানায় করোনাকালীন বিপর্যয় ও দারিদ্র্য বিমোচন কর্মসূচির আওতায় করোনায় অসহায়দের সহায়তা করা হয়েছে।  

সম্প্রতি জেলা সদর উপজেলার গেরদা ইউনিয়ন এলাকায় অসহায় মানুষের মধ্যে বিভিন্ন সাহায্য সামগ্রী বিতরণ করা হয়।

এ কর্মসূচির আওতায় বিনামূল্যে এক গৃহিণীকে ঘর নির্মাণ, বিশুদ্ধ পানির জন্য একটি টিউবওয়েল, বয়স্কদের জন্য সান্ধ্যকালীন স্কুল, ৫০ জন ইমামকে ছাতা, ২ হাজার মাস্ক, ২শ’ কম্বল, ১টি হুইল চেয়ার, ১টি রিকশা, দৃষ্টি প্রতিবন্ধীদের মধ্যে ১৬টি ডিজিটাল সাদাছড়ি বিতরণ, ২টি ছাগল, ৫টি সেলাই মেশিন, ১টি গরু, ১ জন অসহায় ব্যক্তিকে দোকান করার জন্য ১০ হাজার টাকা দেওয়া হয় ও ২ হাজার গাছের চারা রোপণ করা হয়।  

ইমাম ফাউন্ডেশনের সভাপতি মো. আসফ ইকবাল প্রিন্সের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামুল হক ভোলা মাস্টার।

বিশেষ অতিথি ছিলেন শিক্ষাবিদ ও সমাজসেবক এসএএম আলম, গেরদা ইউনিয়ন পরিষদের (ইউপি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাকসুদুর রহমান ও বাংলাদেশ প্রতিবন্ধী সহযোগিতা সংস্থার সভাপতি ড. এম হারুন-উর-রশিদ।  

অনুষ্ঠানটি তত্ত্বাবধানে ছিলেন ইমাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাইয়েদ ইমামুল হাসান।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ