ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঝিনাইদহে পুলিশের ভুয়া ২ সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
ঝিনাইদহে পুলিশের ভুয়া ২ সদস্য গ্রেফতার গ্রেফতার পুলিশের ভুয়া ২ সদস্য

ঝিনাইদহ: ঝিনাইদহে পুলিশ পরিচয়ে প্রতারণার মামলায় উজ্জল হোসেনে (২৭) ও জাহিদ ইসলাম (২৮) নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  
রোববার (১৩ ডিসেম্বর) দুপুরে ঝিনাইদহ পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার।

 

গ্রেফতার উজ্জল বেনাপোল পোর্ট থানা এলাকার ছোট আঁচড়া গ্রামের রফিকুল ইসলাম খোকনের ছেলে ও জাহিদ শার্শা উপজেলার বেনাপোল পোর্ট এলাকার বড় আঁচড়া গ্রামের ছামসুজ্জোহার ছেলে।

সম্মেলন থেকে জানা যায়, জাহিদ ও উজ্জল ঝিনাইদহ, কালীগঞ্জ, যশোর ও কেশবপুরসহ বিভিন্ন এলাকার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও মেম্বার কাছে পুলিশ পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে অর্থ আদায় করতেন। তাদের প্রতারণার বিষয়টি ছিল ভিন্ন। স্মার্টভাবে কথা বলে তারা সহজেই ইউপি চেয়ারম্যান এবং মেম্বারদের বশ করতে পারতেন। এভাবে তারা কালীগঞ্জের ২০ ব্যক্তির কাছে পুলিশ পরিচয়ে ফোন করে ৭ ব্যক্তির কাছে সফল হন এবং টাকা হাতিয়ে নেন। এছাড়া ঝিনাইদহ ও যশোরের কেশবপুর এলাকার মেম্বর ও চেয়ারম্যানদের কাছেও ফোন করে একইভাবে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নিয়েছেন চক্রটি।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা হয়। শনিবার (১২ ডিসেম্বর) রাতে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জাকারিয়া ও পিএসআই (প্রভিশনাল সাব ইন্সপেক্টর) আশিকুল সঙ্গীয় ফোর্স নিয়ে যশোরের অভয়নগর উপজেলার আলমডাঙ্গা এলাকা থেকে জহিদ ও উজ্জলকে গ্রেফতার করে। পরে তাদের স্বীকারোক্তিতে নগদ ৬২ হাজার টাকা ও প্রতারণার কাজে ব্যবহৃত কয়েকটি মোবাইলফোন ও সিম জব্দ করা হয়।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।