ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কদমতলীতে আগুনে পুড়লো ২১ ঘর, একজনের মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
কদমতলীতে আগুনে পুড়লো ২১ ঘর, একজনের মৃত্যু  ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর কদমতলীর শ্যামপুর বরইতলা এলাকায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনে ২১টি ঘর পুড়ে গেছে। এ ঘটনায় দেলোয়ার (১৮) নামে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (১৩ ডিসেম্বর) দিনগত রাত পৌনে তিনটার দিকে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। পরে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার লিমা খানম ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, কদমতলী বরইতলায় একটি সেমি পাকা ভবনের উপরে ২১টি ছোট ছোট কক্ষ ছিল। বৈদ্যুতিক গোলযোগের কারণে সেখানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ভোর পৌনে চারটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুন নিয়ন্ত্রণের পর ঘটনাস্থলের একটি কক্ষ থেকে দগ্ধ অবস্থায় দেলোয়ারের মরদেহ উদ্ধার করা হয়। অগ্নিকাণ্ডে ২১টি ঘড় পুড়ে গেছে।  

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জামাল উদ্দিন মীর জানান, আগুন নিয়ন্ত্রণের পর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে একটি কক্ষের ভেতর থেকে দেলোয়ারের মরদেহ উদ্ধার করে। এ ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
এজেডএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।