ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে ফুলেল শ্রদ্ধায় শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
সিলেটে ফুলেল শ্রদ্ধায় শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ সিলেটে ফুলেল শ্রদ্ধায় শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ

সিলেট: সারাদেশের ন্যায় সিলেটেও যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করলো সর্বস্তরের মানুষ।
 
শুক্রবার (১৪ ডিসেম্বর) সকাল থেকে নগরের চৌহাট্টা সংলগ্ন শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন মুক্তিযোদ্ধা কমান্ড, আওয়ামী লীগ ও বিভিন্ন রাজনৈতিক দলসহ নানা শ্রেণি-পেশার মানুষ।


 
জাতীয় কর্মসূচির সঙ্গে মিল রেখে শহীদ বেদিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। এছাড়াও আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে সরকারি-স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান এবং বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনগুলো।  
 
এদিন সকাল থেকে শহীদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন মুক্তিযোদ্ধা জেলা ও মহানগর কমান্ডের নেতারা, সিলেট জেলা প্রেসক্লাব, সিলেট রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি), সিলেটের জেলা প্রশাসক, পুলিশ সুপার, আ’লীগ, বাসদ মার্কসবাদী, সিলেট বিভাগীয় গণদাবী ফোরাম সিলেট, ইনোভেটর সিলেট, মাদক দ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তর সিলেট, বিএডিসি সিলেট, মুক্তিযোদ্ধা যুবকমান্ড সিলেট জেলা, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট এবং সিলেটের বেসরকারি বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-শিক্ষকরা।
 
বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
এনইউ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।