ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চাঁদপুরে মেয়রের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
চাঁদপুরে মেয়রের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ! চাঁদপুরে মেয়রের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ। ছবি: বাংলানিউজ

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হকের বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ করেছেন স্ত্রী সোনিয়া আক্তার। তাকে ও তার পরিবারকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হচ্ছে বলে অভিযোগ সোনিয়ার।

সোমবার (১৪ ডিসেম্বর) দুপুরে চাঁদপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে নির্যাতনের অভিযোগ তুলে ধরেন স্ত্রী সোনিয়া।

সম্মেলনে জানানো হয়, ১০ বছর আগে মাহফুজুল হকের সাথে সোনিয়ার বিয়ে হয়। তাদের ঘরে তিন সন্তান রয়েছে। মাহফুজুল হক পাঁচ বছর আগে ফরিদগঞ্জ পৌরসভার মেয়র নির্বাচিত হন। এরপরই তার চারিত্রিক পরিবর্তন শুরু হয়। নেশায় জড়িয়ে পড়েন এবং বিভিন্ন মেয়েদের সঙ্গে তার অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে। এসবের প্রতিবাদ করলে স্ত্রী সোনিয়াকে নির্যাতন করা হতো। কয়েক মাস আগে মেয়র মাহফুজুল হক প্রথম স্ত্রী সোনিয়াকে কিছু না জানিয়ে কুমিল্লায় দ্বিতীয় বিয়ে করেন। এর প্রতিবাদ করায় মেয়র মাহফুজুল হক তার প্রথম স্ত্রী সোনিয়া নির্যাতন এবং ঘর থেকে বের করে দেয়। এছাড়া সোনিয়ার ভগ্নিপতির কাছ থেকে ঠিকাদারি ও ব্যবসার কথা বলে সাত লাখ ৭০ হাজার টাকা ধার নেন। সেই টাকা চাওয়ায় তাকে নির্যাতনের শিকার হতে হয়।

বর্তমানে সোনিয়া তার তিন সন্তান ও পরিবারের সদস্যদের নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন।

সংবাদ সম্মেলনে চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) গিয়াস উদ্দিন মিলন, সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহসহ জাতীয় ও স্থানীয় গণমাধ্যমের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।