ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কক্সবাজারে বিয়ার-মদসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
কক্সবাজারে বিয়ার-মদসহ আটক ২

কক্সবাজার: কক্সবাজার শহরের লিংকরোড এলাকা থেকে ৭০ ক্যান বিয়ার ও ১০ বোতল বিদেশী মদসহ দুইজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় একটি সিএনজি অটোরিকশাও জব্দ করা হয়েছে।

সোমবার (১৪ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে অভিযানে এসব মদ ও বিয়ার উদ্ধার করা হয়।  

আটক দু্ইজন হলো- উখিয়ার মরিচ্যা ৬নং ওয়ার্ডের সিথিনি পাড়ার আবুল কালামের ছেলে মো. আবু তাহের (২২) ও বান্দরবানের নাইক্ষ্যংছড়ির সোনাইছড়ি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বৈদ্যরছড়া এলাকার কাছু মিয়ার ছেলে মো. আবছার (২০)। এদের মধ্যে আবু তাহের সিএনজি অটোরিকশা চালক বলে জানা গেছে।  

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কক্সবাজারের সহকারী পরিচালক সোমেন মন্ডল বাংলানিউজকে জানান, গোপনসূত্রে খবর পেয়ে লিংকরোড এলাকা থেকে ৭০ ক্যান বিয়ার ও ১০ বোতল বিদেশী মদসহ দুইজনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে একটি একটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক চাঁন মিয়া বাদী হয়ে আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন।  

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘন্টা, ডিসেম্বর ১৪, ২০২০
এসবি/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।