ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

৪ অ্যাম্বুলেন্স ও নমুনা সংগ্রহ ভ্যান পেলো বিডিআরসিএস

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
৪ অ্যাম্বুলেন্স ও নমুনা সংগ্রহ ভ্যান পেলো বিডিআরসিএস

ঢাকা: কোভিড-১৯ পরিস্থিতিতে অসুস্থ রোগীদের হাসপাতালে আনা নেওয়া ও করোনা পরীক্ষার সুবিধার্থে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটিকে (বিডিআরসিএস) ৪টি নতুন অ্যাম্বুলেন্স (দু’টি আইসিইউ ও দু’টি এসি অ্যাম্বুলেন্স) ও একটি কোভিড-১৯ নমুনা সংগ্রহ ভ্যান দিয়েছে ইন্টারন্যাশনাল ফেডারেশন অব রেড ক্রস অ্যান্ড রেড ক্রিসেন্ট সোসাইটিজ (আইএফআরসি)।

সোমবার (১৪ ডিসেম্বর) রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দপ্তরে আইএফআরসির পক্ষ থেকে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কর্তৃপক্ষের কাছে অ্যাম্বুলেন্স, কোভিড-১৯ নমুনা সংগ্রহ ভ্যান ও গাড়ির চাবি হস্তান্তর করা হয়।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষে সোসাইটির চেয়ারম্যান এবং সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদার অ্যাম্বুলেন্স গ্রহণ করেন। শিগগিরই আরো একটি অ্যাম্বুলেন্স বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কাছে হস্তান্তর করা হবে বলে আইএফআরসির পক্ষ থেকে জানানো হয়।

অ্যাম্বুলেন্স ও কোভিড-১৯ নমুনা সংগ্রহ ভ্যান হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান এবং সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত, সোসাইটির মহাসচিব ও সরকারের সাবেক সচিব মো. ফিরোজ সালাহ্ উদ্দিন, উপ-মহাসচিব মো. রফিকুল ইসলাম, আইএফআরসির অ্যাক্টিং হেড অব কান্ট্রি অফিস মি. সনজীব কুমার কাফলে, আইএফআরসির কোভিড-১৯ অপারেশনস্ ম্যানেজার মি. আলী আকগুল প্রমুখ।

আইএফআরসির বাংলাদেশের অ্যাক্টিং হেড অব কান্ট্রি অফিস মি. সনজীব কুমার কাফলে চারটি নতুন অ্যাম্বুলেন্স ও একটি কোভিড-১৯ নমুনা সংগ্রহ ভ্যানের চাবি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদারের কাছে হস্তান্তর করেন।  

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
আরকেআর/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।