ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাজীপুরে শিশুর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
গাজীপুরে শিশুর মরদেহ উদ্ধার

গাজীপুর: নিখোঁজের কয়েক ঘণ্টা পর গাজীপুরের শ্রীপুর উপজেলার দারগারচালা এলাকা থেকে সিফাত আহম্মেদ (৪) নামে একটি শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আব্দুল্লাহ (১০) নামে একটি শিশুকে আটক করেছে পুলিশ।

 

সোমবার (১৪ ডিসেম্বর) রাত ১০টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। সিফাত নীলফামারীর ডিমলা উপজেলার ঝানুগাছ চাপানি এলাকার আবু বকর সিদ্দিকের ছেলে।  

আটক আব্দুল্লাহ পাবনার সুজানগর উপজেলার সৈয়দপুর এলাকার আমীর কাজির ছেলে।  

শ্রীপুর থানার ইন্সপেক্টর (অপারেশন) গোলাম সারোয়ার বাংলানিউজকে জানান, শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিমখণ্ড এলাকার আব্দুস সালামের বাড়িতে সিফাত ও আব্দুল্লাহ তাদের পরিবারের সঙ্গে বসবাস করে আসছিল। সোমবার দুপুরে আব্দুল্লাহ ও সিফাত খেলার জন্য বাসা থেকে বের হয়ে যায়। সন্ধ্যা হলেও সিফাত বাসায় ফিরেনি। পরে তার পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে না পেয়ে শ্রীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করে। এক পর্যায়ে রাত সাড়ে ৮টার দিকে দারগারচালা এলাকায় একটি শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। বিষয়টি জানাজানি হলে সিফাতের পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে সিফাতের মরদেহ শনাক্ত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত ১০টার দিকে মরদেহটি উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ আব্দুল্লাহকে আটক করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ০৭২২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০   
আরএস/এনটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।