ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে গ্যাস লাইনের আগুনে দগ্ধ চা দোকানির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
সিলেটে গ্যাস লাইনের আগুনে দগ্ধ চা দোকানির মৃত্যু নিহত শাহেদ মো. ফকির

সিলেট: সিলেট সদর উপজেলার টুকেরবাজারে গ্যাস লাইনের আগুনে দগ্ধ চা দোকানি শাহেদ মো. ফকির (৩৫) মারা গেছেন।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গত রোববার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে টুকেরবাজার ব্রিজ সংলগ্ন এলাকায় গ্যাস পাইপ লাইনের লিকেজ থেকে আগুনের ঘটনায় পার্শ্ববর্তী টং দোকানি শাহেদসহ তিনজন দগ্ধ হন। গুরুতর অবস্থায় শাহেদকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়।

স্থানীয় বাসিন্দা মহিউদ্দীন বলেন, শহরতলী সদর উপজেলার টুকেরবাজার সেতু সংলগ্ন স্থানে এক্সেভেটর দিয়ে মাটি খুঁড়তে গিয়ে গ্যাসের মেইন লাইন ক্ষতিগ্রস্ত হয়। স্থানীয়রা গ্যাস লাইন থাকার কথা জানিয়েছিলেন নির্মাণ কাজে থাকা সংশ্লিষ্টদের। কিন্তু তারা সেটিকে গুরুত্ব না দিয়ে মাটি খুঁড়তে গিয়ে গ্যাস লাইনের ক্ষতিসাধন করার কারণে গ্যাস বের হতে থাকে। এ সময় গ্যাস অফিসে যোগাযোগ করা হলে তারা বিষয়টিকে গুরুত্ব দেয়নি। পরে গ্যাস ছড়িয়ে গিয়ে আগুন লাগার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ঘটনার দিন দমকল বাহিনীর চারটি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনার সময় একমাত্র টং দোকান আগুনে পুড়ে যায়। কিন্তু আশপাশে কোনো বাড়িঘর না থাকায় সে সময় বড় ধরনের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা হয়।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।