ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মেঘনার মহিউদ্দিন হত্যা মামলার আসামি ফয়সল ঢাকায় গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
মেঘনার মহিউদ্দিন হত্যা মামলার আসামি ফয়সল ঢাকায় গ্রেফতার

কুমিল্লা: কুমিল্লার মেঘনার মহিউদ্দিন হত্যা মামলার ৫ নম্বর আসামি ফয়সাল মিয়াকে (৩২) গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে হত্যার ৩৮ দিনের মাথায় এ মামলায় প্রথম কোনো আসামি গ্রেফতার হলো।



শনিবার (১৯ ডিসেম্বর) রাত ৮টার দিকে রাজধানীর সানারপাড়ের লন্ডন মার্কেটে ইস্টিকুটুম রেস্টুরেন্টের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা মেঘনা থানার উপ-পরিদর্শক (এসআই) নাজির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

ফয়সল এ মামলার ১ নম্বর আসামি লুৎফর রহমানের ছোট ভাই ও মো. হাফেজ আহম্মেদের ছেলে।  

পুলিশ জানায়, গোপন সূত্রে তথ্য পেয়ে শনিবার রাত ৮টার দিকে রাজধানীর সানারপাড়ে অভিযান চালায় পুলিশ। গ্রেফতারের সময় ফয়সল দৌড়ে পালানোর চেষ্টা করেন। কিন্তু মেঘনা থানা পুলিশের চৌকস দল তাকে ধরতে সক্ষম হয়েছে। ধারণা করা হচ্ছে, তার সঙ্গে এজাহারভুক্ত অন্য আসামিও ছিলো।
 
এদিকে এলাকায় গুঞ্জন শোনা যাচ্ছে, আসামিদের মধ্যে অনেকে বিদেশ পালানোর চেষ্টা করছেন।

এর আগে জমি সংক্রান্ত বিরোধ মীমাংসার জন্য গত ১২ নভেম্বর (বৃহস্পতিবার) মুজিবসেনা ঐক্যলীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমানের নেতৃত্বে সালিশের মধ্যে পিটিয়ে হত্যা করা হয় গোলাম মহিউদ্দিনকে। এ ঘটনায় ১৪ নভেম্বর (শনিবার) নিহতের স্ত্রী মাফিয়া বেগম বাদী হয়ে মামলা (নং ৬/৬৯) দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।