ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

বরিশাল প্রেসক্লাবের সভাপতি নেগাবান মন্টু, সম্পাদক কাজী মিরাজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
বরিশাল প্রেসক্লাবের সভাপতি নেগাবান মন্টু, সম্পাদক কাজী মিরাজ

বরিশাল: শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব ২০২১ নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন ইসমাইল হোসেন নেগাবান মন্টু। আর সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন কাজী মিরাজ মাহমুদ।

 

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকেল ৫টায় শুরু হয়ে রাত ৮টায় শেষ হয় ভোট গ্রহণ।  

ব্যালট গননা শেষে রাতেই ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এমএম আমজাদ হোসাইন।  

প্রেসক্লাবের ৮০ জন ভোটারের মধ্যে ৭৬ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ঘোষিত ফলাফল অনুসারে নির্বাচনে ৪০ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন ইসমাইল হোসেন নেগাবান মন্টু। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী কাজী নাসির উদ্দিন বাবুল পেয়েছেন ৩১ ভোট।  

সহ-সভাপতি পদে সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন ৪৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এছাড়াও সহ-সভাপতি পদে পুলক চ্যাটার্জী ৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাহমুদ হোসেন চৌধুরী পেয়েছেন ৩৪ ও  গোপাল সরকার ২৬ ভোট পেয়েছেন।

সাধারণ সম্পাদক পদে কাজী মিরাজ মাহমুদ ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী কাজী আল মামুন পেয়েছেন ৩১ ভোট।

সহ সাধারণ সম্পাদক পদে ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এম মোফাজ্জেল হোসেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাকির হোসেন পেয়েছেন ৩৩ ভোট।

কোষাধ্যক্ষ পদে ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোশাররফ হোসেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জিয়া শাহিন পেয়েছেন ৩২ ভোট।

পাঠাগার সম্পাদক পদে খান রুবেল ৪২ পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী এম মিরাজ হোসাইন পেয়েছেন ৩০ ভোট।

সাহিত্য ও সাংকৃতিক সম্পাদক পদে সুখেন্দু এদবর ৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আজাদ আলাউদ্দিন পেয়েছেন ৩১ ভোট।

ক্রীড়া সম্পাদক পদে দেওয়ান মোহন ৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আরিফিন তুষার পেয়েছেন ৩৪ ভোট। দপ্তর সম্পাদক পদে মো. নাসির উদ্দিন ৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী এম লোকমান হোসাইন পেয়েছেন ৩১ ভোট।

কার্যকরী পরিষদের সদস্য পদে বিজয়ীরা হলেন নজরুল হোসাইন চুন্নু (৫১ ভোট পেয়েছেন), মিজানুর রহমান (৪৭ ভোট পেয়েছেন), কে এম নয়ন (৪৫ ভোট পেয়েছেন), নুরুল আলম ফরিদ (৪৫ ভোট পেয়েছেন), সাগর বৈদ্য (৩৫ ভোট পেয়েছেন), মানবেন্দ্র বটব্যাল (৩৪ ভোট পেয়েছেন) ও সৈয়দ দুলাল (৩৪ ভোট পেয়েছেন।

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
এমএস/এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।