ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

সমাজকে যারা বিগড়ে দিতে চায় তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে: রেলমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
সমাজকে যারা বিগড়ে দিতে চায় তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে: রেলমন্ত্রী

পঞ্চগড়: রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন এমপি বলেছেন, যারা ধর্মকে ব্যবহার করে সমাজকে বিগড়ে দিতে চায়, দেশকে পিছিয়ে দিতে চায় তাদের ব্যাপারে আমাদের সচেতন থাকতে হবে সজাগ থাকতে হবে।

শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নে ঢাকা-বাংলাবান্ধা (এন৫) জাতীয় মহাসড়কে সড়ক বিভাগধীন অংশে হার্ট শোল্ডার নির্মাণ কাজ ও ময়দানদিঘী বিএল উচ্চ বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় তলা নতুন একাডেমিক ভবন উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, শীতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে যাচ্ছে। সরকার বার বার আহ্বান জানাচ্ছে যাতে আমরা সামাজিক দূরত্ব এবং মাস্ক ব্যবহার করে নিজেরা সুস্থ থাকি অন্যকেও সুস্থ থাকতে সহযোগিতা করি।

তিনি বলেন, মহাপরিকল্পনা নিয়ে প্রধানমন্ত্রী দেশ এগিয়ে নিয়ে যাচ্ছেন। সামনে আরও নতুন প্রযুক্তি আসছে। একসময় পশু ব্যবহার করে মানুষ হাল চাষ করতো আর এখন মানুষের কাজ করে রোবট, ধান কাটে মেশিন। কাজেই প্রযুক্তির সঙ্গে ধর্মের কোনো সম্পর্ক নেই।

পঞ্চগড় সড়ক বিভাগের নির্বাহী পরিচালক ফিরোজ আকতারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- রংপুর বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল মান্নান, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদের চেযারম্যান আনোয়ার সাদাত সম্রাট, বোদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আলম টবি, বোদা পৌর মেয়র ওয়াহেদুজ্জামান সুজা, পঞ্চগড় সড়ক জনপদের উপ-সহকারী প্রকৌশলী জহুরুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।