ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এক মাস পর মায়ের বস্তাবন্দি মরদেহ উদ্ধার, ছেলেসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
এক মাস পর মায়ের বস্তাবন্দি মরদেহ উদ্ধার, ছেলেসহ আটক ২ বস্তাবন্দি মরদেহ ও ছেলে

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুরে নিখোঁজ হওয়ার ২৮ দিন পরে পুকুর থেকে মমতাজ বেগম (৫৫) নামে এক নারীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।  

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের দক্ষিণকাটদহ এলাকার একটি পুকুর থেকে এ মরদেহটি উদ্ধার করা হয়।

মমতাজ বেগম ওই এলাকার মৃত ফজল বিশ্বাসের স্ত্রী। এ ঘটনায় হত্যার দায়ে মমতাজ বেগমের ছেলে মুন্না (২৮) ও রাব্বি নামে দুই জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য আমিরুল ইসলাম সান্টু জানান, তিন মেয়ের বিয়ে হয়ে যাওয়া এবং স্বামী ফজল বিশ্বাসের মৃত্যুর পরে ছোট ছেলে মুন্নাকে নিয়ে বসবাস করতেন মমতাজ বেগম। ২৮ দিন ধরে মুন্নার মা মমতাজ বেগম নিখোঁজ ছিলেন। পরে সোমবার (২২ ফেব্রুয়ারি) পোড়াদহ ইউনিয়নের দক্ষিণকাটদহ এলাকার ইয়াসিনের ছেলে রাব্বিকে আটক করে গোয়েন্দা পুলিশ। পরে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) পুলিশ এসে পুকুর থেকে বস্তাবন্দি মরদেহ উদ্ধার এবং মমতাজের ছেলে মুন্নাকে আটক করে পুলিশ।

কুষ্টিয়া ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যার কারণ সম্পর্কে এখনো তেমন কিছু জানা যায়নি, পরে বিস্তারিত জানানো হবে।  

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।